1. akashcoxmorning@gmail.com : admin :
সদ্য পাওয়া:
রামুতে এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হলেন প্রবাস ফেরৎ হাফেজ ওসমান সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন Kids Nasheed Academy ,এর ২০২৪ সেশনের সেট-আপ সম্পন্ন হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধ’র্ষ’ণের অভিযোগ। হ্নীলা পানখালীতে ভিডিও কলে এসে স্কুল শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা কাটাখালী রওজতুন্নবী (সঃ) দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থিদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন আশ্রয়ের নামে ঢুকে পড়েছে মিয়ানমারের ১৪ গোয়েন্দা রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখারের বদলী বাতিলের দাবী

হাইকোর্টের আইনজীবী হলেন হোয়াইক্যংয়ের আব্দুল মালেক

  • আপলোড সময় : Monday, August 28, 2023

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশের সর্বোচ্চ আদালত সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের আইনজীবী হিসাবে তালিকাভুক্ত হলেন আব্দুল মালেক। তিনি বাংলাদেশর সর্ব দক্ষিণের উপজেলা টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উনছিপ্রাংয়ের সন্তান ।

আব্দুল মালেক উনচিপ্রাংয়ের মরহুম আব্দুর রহিমের পুত্র। তিনি খারাংখালী ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুল জব্বারের জামাতা৷

তিনি গত চার বছর আগে অত্যন্ত দক্ষতার সাথে ঢাকা জজ কোর্টের আইনজীবী হিসাবে তালিকাভুক্ত হন। তালিকাভুক্তি হওয়ার পর থেকে তিনি সাধারণ মানুষের অধিকার এবং ন্যায়-বিচার নিশ্চিত করার জন্য আইনি সহায়তায় নিযুক্ত রয়েছেন।
আব্দুল মালেখ হ্নীলা শাহ মজিদিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা থেকে দাখিল , কক্সবাজার সরকারি কলেজ থেকে এইচএসসি এবং ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক ঢাকা থেকে এলএল.বি ( অর্নাস) , এল.এল.এম সম্পন্ন করেন।
পারিবারিক জীবনে আব্দুল মালেক ২ মেয়ের জনক। তাঁর বড় মেয়ের বয়স আট বছর। সে দ্বিতীয় শ্রেণিতে পড়াশুনা করছে। ছোট মেয়ের বয়স তিন বছর।

সীমান্ত জনপদ থেকে উঠে এসে ঢাকার বুকে মানুষের অধিকার এবং ন্যায়-বিচার নিশ্চিত করতে পারেন সে লক্ষ্যে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন....
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০১৯ কক্স মর্নিং
Site Customized By NewsTech.Com