1. akashcoxmorning@gmail.com : admin :
সদ্য পাওয়া:
সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন Kids Nasheed Academy ,এর ২০২৪ সেশনের সেট-আপ সম্পন্ন হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধ’র্ষ’ণের অভিযোগ। হ্নীলা পানখালীতে ভিডিও কলে এসে স্কুল শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা কাটাখালী রওজতুন্নবী (সঃ) দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থিদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন আশ্রয়ের নামে ঢুকে পড়েছে মিয়ানমারের ১৪ গোয়েন্দা রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখারের বদলী বাতিলের দাবী যোগ্য পিতা , এম এরশাদুর রহমান

মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার

  • আপলোড সময় : Friday, March 22, 2024

যুবলীগ নেতা মফিদুর আলম মুফিজকে স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের তালিকা ভূক্ত মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও টেন্ডারবাজ উল্লেখ করে Ukhiya newscom নামের একটি ভূয়া ফেইসবুক পেইজ থেকে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মফিদুর আলম মুফিজ।

উক্ত ভূয়া ফেসবুক পেইজে স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের তালিকাভুক্ত বালুখালী সীমান্তের মাদক ও বালুখালী ক্যাম্পের অপরাধজনক কর্মকান্ডের নিয়ন্ত্রক বলে উল্লেখ করেছেন যুবলীগ নেতা মুফিদুল আলমকে । সেইসাথে বৃহত্তর সিন্ডিকেট তৈরি করে এলাকায় নারকিয় তান্ডব চালানোর পাশাপাশি চাঁদাবাজী, টেন্ডারবাজী লুটপাট, আধিপাত্য বিস্তারসহ নানা নির্যাতনে অতিষ্ট হয়ে জীবন যাপন করতেছেন বলেও পোষ্ট করেন।
মুফিদুল আলম মুফিজ এর নামে একটি মিথ্যা বানোয়াট ভিক্তিহীন ও ছবি এডিট করে ভূয়া পেইজ থেকে পোষ্ট দেওয়ায় সেটি মুফিজের দৃষ্টিগোচর হয়েছে এবং উক্ত প্রকাশিত পোষ্টটিকে মিথ্যা বানোয়াট ও ভিক্তিহীন দাবি করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। সেই সাথে উক্ত Ukhiya newscom পেইজের মালিকের এহেন আচরণকে ওপেন চ্যালেন্জ করেন।
মুফিদুল আলম মুফিজ বীর মুক্তিযোদ্ধা মরহুম নজির আহমেদ চৌধুরীর নাতি এবং সাবেক উখিয়া উপজেলা যুবলীগের সহ-সম্পাদক পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। বর্তমানেও তিনি একজন সক্রিয় ভাবে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে রাজপথে কাজ করে যাচ্ছেন।
মফিদুল আলম মুফিজ তার প্রতিবাদ লিপিতে দাবী করেন, বালুখালীর কিছু পুরনো রোহিঙ্গা কৌশলে বাংলাদেশের এনআইডি বানিয়ে বাংলাদেশের নাগরিক দাবী করে ইয়াবা কারবার চালিয়ে যাচ্ছে। তাদের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় আমার কাল হয়ে দাঁড়িয়েছে এরা আমাকে বিভিন্নভাবে মামলা হামলার হুমকি দিয়ে যাচ্ছে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও আমার মান সম্মান ক্ষুন্ন করতেছে, আমি একজন রাজনৈতিক ব্যক্তিত্ব ও সচেতন নাগরিক হিসেবে মাদকের বিরুদ্ধে কথা বলা উচিত এবং মাদকের বিরুদ্ধে আমার অবস্থান থাকবে তাই আমি এইরকম মিথ্যা বানোয়াট ভিক্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং রাষ্ট্রের কাছে এবং প্রশাসনের কাছে ও দেশনেত্রী শেখ হাসিনার কাছে সহযোগিতা কামনা করছি।

আমি মুফিদুল আলম মুফিজ সবিনয় অনুরোধ জানাচ্ছি এই যে উখিয়া উপজেলার প্রশাসনের ও সুশীল সমাজের এবং সচেতন মহলের দৃষ্টি আকর্ষণ করছি আমার বিরুদ্ধে ukhiya newscon নামের ভূয়া পেইজে যে অপপ্রচার চালাচ্ছে । সে অপপ্রচারে আপনারা মোটেও বিচলিত হবেন না,আমি এইধরনের মিথ্যা বানোয়াট ভিত্তিহিন অপপ্রচারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি নিচ্ছি ইনশাআল্লাহ।।

প্রতিবাদকারী :
মুফিদুল ইসলাম মুফিজ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন....
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০১৯ কক্স মর্নিং
Site Customized By NewsTech.Com