1. akashcoxmorning@gmail.com : admin :
সদ্য পাওয়া:
রামুতে এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হলেন প্রবাস ফেরৎ হাফেজ ওসমান সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন Kids Nasheed Academy ,এর ২০২৪ সেশনের সেট-আপ সম্পন্ন হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধ’র্ষ’ণের অভিযোগ। হ্নীলা পানখালীতে ভিডিও কলে এসে স্কুল শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা কাটাখালী রওজতুন্নবী (সঃ) দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থিদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন আশ্রয়ের নামে ঢুকে পড়েছে মিয়ানমারের ১৪ গোয়েন্দা রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখারের বদলী বাতিলের দাবী

স্ত্রীর সঙ্গে পরকীয়া, বন্ধুর গলা কেটে রক্ত ​​পান করলেন স্বামী

  • আপলোড সময় : Monday, June 26, 2023

ভারতের কর্ণাটকের এক ব্যক্তিকে তার বন্ধুর গলা কেটে রক্ত ​​পান করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানায়, স্ত্রীর সঙ্গে বন্ধুর সম্পর্ক রয়েছে এমন সন্দেহ থেকে এই ঘটনা ঘটায় সে। তবে আঘাত প্রাপ্ত বন্ধু বেঁচে আছেন এবং হাসপাতালে আছেন। খবর এনডিটিভি।

ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর পরই ঘটনার তদন্তে নামে পুলিশ। অভিযুক্তকে গ্রেপ্তারও করা হয়। ভয়ঙ্কর ঘটনাটি একজন প্রত্যক্ষদর্শী রেকর্ড করে বলে জানায় এনডিটিভির প্রতিবেদন।

পুলিশ জানিয়েছে, বিজয় সন্দেহ করেছিল তার বন্ধু মরেশ তার স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কে ছিল। তাই তিনি মরেশকে তার সাথে দেখা করতে বললেন।

পুলিশের সূত্র দিয়ে প্রতিবেদনে আরও বলা হয়, তাদের মধ্যে তর্ক বাড়তে থাকে। এক পর্যায়ে বিজয় ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র (চাকু) দিয়ে মরেশের গলা কেটে ফেলে। একজন প্রত্যক্ষদর্শীর করা মোবাইল ফোনের ভিডিওতে বিজয়কে তার বন্ধুকে চেপে ধরে রক্ত ​​পান করতে দেখা যায়।

ভিডিওতে দেখা যায়, মরেশের গলা থেকে বের হওয়া রক্ত ​​পান করছে বিজয়।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর বিজয়কে গ্রেপ্তার করে পুলিশ। স্থানীয় পুলিশ কর্মকর্তা জানান, বিজয়ের বিরুদ্ধে কেনচারলাহল্লি থানায় হত্যার চেষ্টার একটি মামলা দায়ের করা হয়েছে, এখন মরেশ চিকিৎসাধীন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন....
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০১৯ কক্স মর্নিং
Site Customized By NewsTech.Com