1. akashcoxmorning@gmail.com : admin :
সদ্য পাওয়া:
রামুতে এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হলেন প্রবাস ফেরৎ হাফেজ ওসমান সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন Kids Nasheed Academy ,এর ২০২৪ সেশনের সেট-আপ সম্পন্ন হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধ’র্ষ’ণের অভিযোগ। হ্নীলা পানখালীতে ভিডিও কলে এসে স্কুল শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা কাটাখালী রওজতুন্নবী (সঃ) দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থিদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন আশ্রয়ের নামে ঢুকে পড়েছে মিয়ানমারের ১৪ গোয়েন্দা রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখারের বদলী বাতিলের দাবী

মহেশখালীতে দিন দুপুরে প্রকাশ্যে অ*স্ত্র নিয়ে ভয়ভীতি প্রদর্শন, ৯৯৯ এ কল দিয়ে যুবকে গ্রে’প্তার করে পুলিশ!

  • আপলোড সময় : Friday, October 13, 2023

মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাঘোনা এলাকায় দিন দুপুরে বন্দুক নিয়ে প্রকাশ্যে ঘুরাফেরা করে স্থানীয়দের ভয়ভীতি দেখান শাহাব উদ্দিন (২৩) নামে এক যুবক।
এ সময় স্থানীয়রা তা আচ করতে পেরে ৯৯৯ এ কল দিয়ে অভিযোগ জানালে মহেশখালী থানা পুলিশ শাহাব উদ্দিন (২৩) নামে এক যুবককে বন্দুকসহ গ্রেপ্তার করে।
১৩ অক্টোবর শুক্রবার দুপুরে বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাঘোনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার শাহাব উদ্দিন স্থানীয় পশ্চিম ফকিরাঘোনা চানমিয়া পাড়ার জৈনিক আব্দুর রহিমের ছেলে।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান- ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে বড় মহেশখালী ইউনিয়নের পশ্চিম ফকিরাঘোনা এলাকার মোহাম্মদ আরিফের মুদি দোকানের সামনে থেকে শাহাব উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।
তার হেফাজত থাকা একটি এলজি বন্দুক উদ্ধার করা হয়। উপস্থিত জনগণের সামনে শাহাব উদ্দিন উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রটি তার নিজের বলে স্বীকার করে। পরে তাকে অস্ত্রসহ থানায় নিয়ে আসা হয়।
উক্ত বিষয়ে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন....
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০১৯ কক্স মর্নিং
Site Customized By NewsTech.Com