1. akashcoxmorning@gmail.com : admin :
সদ্য পাওয়া:
রামুতে এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হলেন প্রবাস ফেরৎ হাফেজ ওসমান সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন Kids Nasheed Academy ,এর ২০২৪ সেশনের সেট-আপ সম্পন্ন হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধ’র্ষ’ণের অভিযোগ। হ্নীলা পানখালীতে ভিডিও কলে এসে স্কুল শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা কাটাখালী রওজতুন্নবী (সঃ) দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থিদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন আশ্রয়ের নামে ঢুকে পড়েছে মিয়ানমারের ১৪ গোয়েন্দা রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখারের বদলী বাতিলের দাবী

মহেশখালীতে পুলিশের অভিযান,চোলাই মদ পাচার কালে নোহা গাড়ি জব্দ,৫২০ লিটার মদসহ আটক ২!

  • আপলোড সময় : Friday, August 11, 2023

গাজী মোহাম্মদ আবু তাহের,মহেশখালী :

মহেশখালী থানা পুলিশের অভিযানে কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলীর সড়ক থেকে একটি নোহা গাড়ি জব্দ করা করা হয়েছে। এ সময় পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া ৫২০ লিটার চোলাই মদসহ দুই ব্যক্তিকে আটক করা হয়।

মহেশখালী থানা সূত্রে জানা যায়-১১ জুলাই রাত ১.০০ ঘটিকার সময় মহেশখালী থানার এস আই শাহাদাত এএস আই জসিম উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী সড়কের কালারমার ছড়া ইউনিয়নের চালিয়াতলী বাজারের কাছে একটি নোহা গাড়িকে চ্যালেঞ্জ করে পুলিশ।

এ সময় ওই গাড়ি থেকে ৫২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। আটক করা হয় বড় মহেশখালী ইউনিয়নের দেবাঙ্গাপাড়া এলাকার মৃত. হাবিবুর রহমানের পুত্র মোজাম্মেল হক (৪৫) ও চকরিয়ার দরবেশ কাটা এলাকার মৃত মনছুর আলমের পুত্র মোহাম্মদ শরীফকে। জব্দ করা হয় মাদক বহনকারী গাড়িটিও।

মহেশখালী থানার আপাতত দায়িত্ব প্রাপ্ত (ওসি)
তাজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন-
আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা করেছে।

তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন....
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০১৯ কক্স মর্নিং
Site Customized By NewsTech.Com