1. akashcoxmorning@gmail.com : admin :
সদ্য পাওয়া:
রামুতে এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হলেন প্রবাস ফেরৎ হাফেজ ওসমান সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন Kids Nasheed Academy ,এর ২০২৪ সেশনের সেট-আপ সম্পন্ন হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধ’র্ষ’ণের অভিযোগ। হ্নীলা পানখালীতে ভিডিও কলে এসে স্কুল শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা কাটাখালী রওজতুন্নবী (সঃ) দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থিদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন আশ্রয়ের নামে ঢুকে পড়েছে মিয়ানমারের ১৪ গোয়েন্দা রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখারের বদলী বাতিলের দাবী

ওয়ারেন্টভুক্ত আসামিকে ধরতে গিয়ে স’ড়ক দু’র্ঘট’না’য় প্রা’ণ হারিয়েছেন এএসআই

  • আপলোড সময় : Thursday, August 3, 2023

আসামি ধরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সাজ্জাদুল মান্নান নামে এক পুলিশ কর্মকর্তা। বুধবার (২ আগস্ট) সন্ধ্যায় কুমিল্লার মুরাদনগর উপজেলার বি-চাপিতলা-বিষ্ণুপুর সড়কে অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে তিনি মারা যান।

বৃহস্পতিবার (৩ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) খন্দকার আশফাকুজ্জামান।

সাজ্জাদুল মান্নান (৪১) মুরাদনগরের বাঙ্গরা বাজার থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার নান্দিয়ারা গ্রামে।

আশফাকুজ্জামান বলেন, বুধবার বিকেলে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ধরতে রামচন্দ্রপুরে যান এএসআই মান্নান। এসময় বি-চাপিতলা-বিষ্ণুপুর সড়কে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়।
পরে স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসকেরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে মারা যান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন....
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০১৯ কক্স মর্নিং
Site Customized By NewsTech.Com