1. akashcoxmorning@gmail.com : admin :
সদ্য পাওয়া:
রামুতে এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হলেন প্রবাস ফেরৎ হাফেজ ওসমান সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন Kids Nasheed Academy ,এর ২০২৪ সেশনের সেট-আপ সম্পন্ন হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধ’র্ষ’ণের অভিযোগ। হ্নীলা পানখালীতে ভিডিও কলে এসে স্কুল শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা কাটাখালী রওজতুন্নবী (সঃ) দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থিদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন আশ্রয়ের নামে ঢুকে পড়েছে মিয়ানমারের ১৪ গোয়েন্দা রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখারের বদলী বাতিলের দাবী

র‌্যাবের কব্জায় আরসা কমান্ডার : দিয়েছেন চাঞ্চল্যকর তথ্য

  • আপলোড সময় : Saturday, July 22, 2023

আরসার শীর্ষ সন্ত্রাসী ও কুতুপালং ক্যাম্পের আরসার সামরিক কমান্ডার হাফেজ নুর মোহাম্মদসহ ৬ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার রাতে টেকনাফের বাহারছড়া শামলাপুরের একটি পাহাড় থেকে আরসা কমান্ডারকে অস্ত্রসহ আটক করা হয়। তার দেয়া স্বীকারোক্তি মতে পাহাড়ে অভিযান চালিয়ে আরো ৫ সন্ত্রাসীকে আটক করে বাহিনীটি।

আটককৃতরা হলো আরসা কামান্ডার হাফের নুর মোহাম্মদ, মোহাম্মদ হোসেন জোহার,মোঃ ফারুক, মনির আহমেদ, নূর ইসলাম, মোঃ ইয়াছিন। তাদের কাছ থেকে ১ টি পিস্তল, ১ টি বিদেশী রিভলবার, ১ টি শর্টগান, ৪ টি এলজি,৩ টি রাম দা,গোলাবারুদসহ ৭০ হাজার টাকা উদ্ধার করা হয়।

শনিবার সকালে র‌্যাবের গণমাধ্যমে শাখার পরিচালক খন্দকার আল মঈন সংবাদ সম্মেলন এসব কথা জানান।

তিনি জানান, আটককৃতরা ক্যাম্পসহ উখিয়া টেকনাফ এলাকায় খুন, সন্ত্রাসী ও অপহরণের সাথে জড়িত। আটককৃত আরসা কমান্ডার হাফেজ নুর মোহাম্মদের নেতৃত্বে ৩০-৩৫ জনের একটি সন্ত্রাসী দল ক্যাম্পে নানা অপরাধ ঘটিয়ে থাকেন বলেও সংবাদ সম্মেলনে জানান খন্দকার মঈন।

আরসা কমান্ডার নুর মোহাম্মদ বিস্ফোরক তৈরিতেও পারদর্শী বলে জানান র‌্যাবের এই কর্মকতা। তার বিরুদ্ধে খুন অপহরণসহ ১৫টি মামলা রয়েছে। কক্সবাজারের উখিয়া এবং টেকনাফে আরসার তিনশো এর অধিক সন্ত্রাসী সক্রিয় রয়েছে। তাদের ধরতে ক্যাম্পে র‌্যাবের অভিযান চলমান আছে বলে জানান র‌্যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন....
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০১৯ কক্স মর্নিং
Site Customized By NewsTech.Com