1. akashcoxmorning@gmail.com : admin :
সদ্য পাওয়া:
রামুতে এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হলেন প্রবাস ফেরৎ হাফেজ ওসমান সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন Kids Nasheed Academy ,এর ২০২৪ সেশনের সেট-আপ সম্পন্ন হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধ’র্ষ’ণের অভিযোগ। হ্নীলা পানখালীতে ভিডিও কলে এসে স্কুল শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা কাটাখালী রওজতুন্নবী (সঃ) দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থিদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন আশ্রয়ের নামে ঢুকে পড়েছে মিয়ানমারের ১৪ গোয়েন্দা রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখারের বদলী বাতিলের দাবী

ক্যাম্প থেকে দুই এনজিও কর্মীকে অপহরণ

  • আপলোড সময় : Saturday, July 22, 2023

শুক্রবার দুপুরের দিকে এই ঘটনা ঘটলেও এখন পর্যন্ত তাদের উদ্ধার করা সম্ভব হয়নি বলে পুলিশের ভাষ্য।

কক্সবাজারের টেকনাফে এনজিওকর্মী ও এক রোহিঙ্গাকে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

শুক্রবার দুপুরের দিকে উপজেলার জাদিমোরা শালবাগান ২৬ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরে এই ঘটনা ঘটে বলে টেকনাফ থানার ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান।

অপহৃতরা হলেন- হ্নীলার জাদিমোর এলাকার তজুর রহমানের ছেলে এনজিওকর্মী মোহাম্মদ হাসান (৫০) এবং শালবাগান রোহিঙ্গা আশ্রয় শিবিরের বাসিন্দা হাকিম আলীর ছেলে সাইফুল ইসলাম (২০)।

হ্নীলা ইউপি সদস্য মোহাম্মদ আলী বলেন, “ঘটনার খবর পেয়ে দুই শতাধিক স্থানীয় লোকজনকে সঙ্গে নিয়ে পাহাড়ে গিয়ে অপহরকারীদের আস্তানা খুঁজে পেয়েছি। তবে অপহরণকারীরা আমাদের দেখে গহীন পাহাড়ের ভেতর থেকে এলোপাতাড়ি গুলি করে। ফলে অস্ত্রের মুখে অপহৃতদের উদ্ধার করা সম্ভব হয়নি। তবে পুলিশ এখনও অভিযানে রয়েছে।”

টেকনাফ থানার ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, “দুপুরের দিকে ঘটনা হলেও আমরা বিকাল ৪টার দিকে শুনেছি। এরপর থেকে পুলিশ কাজ করছে।”

এদিকে ঘটনার বিবরণ দিয়ে হাসানের শ্যালক আব্দুর রহমান জানান, তার বোন জামাই এনজিও ফোরামে মিস্ত্রির চাকরি করেন। ২৬ নম্বর রোহিঙ্গা আশ্রয়শিবিরে পাহাড়ের পাদদেশে মেশিনে পানির উঠানোর সময় হঠাৎ পাহাড় থেকে একদল অপহরণকারী তাদের দুজনকে ধরে নিয়ে যায়। পরে স্থানীয় ইউপি সদস্য, পুলিশ ও স্থানীয় জনতাসহ পাহাড়ে অভিযান চালালেও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

তিনি বলেন, “স্থানীয়রা অপহরণকারীদের ধাওয়া করলে অস্ত্র উঁচিয়ে ফাঁকাগুলি করে। পরে তারা পাহাড়ের দিকে পালিয়ে যায়।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন....
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০১৯ কক্স মর্নিং
Site Customized By NewsTech.Com