1. akashcoxmorning@gmail.com : admin :
সদ্য পাওয়া:
রামুতে এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হলেন প্রবাস ফেরৎ হাফেজ ওসমান সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন Kids Nasheed Academy ,এর ২০২৪ সেশনের সেট-আপ সম্পন্ন হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধ’র্ষ’ণের অভিযোগ। হ্নীলা পানখালীতে ভিডিও কলে এসে স্কুল শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা কাটাখালী রওজতুন্নবী (সঃ) দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থিদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন আশ্রয়ের নামে ঢুকে পড়েছে মিয়ানমারের ১৪ গোয়েন্দা রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখারের বদলী বাতিলের দাবী

উখিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক ২ : ট্রাক জব্দ

  • আপলোড সময় : Sunday, July 16, 2023

মোঃ আবছার কবির আকাশ, কক্সবাজার :

উখিয়ার কদলাতলী উঠনিতে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা সহ ২ জনকে আটক করেছে শাহপরী হাইওয়ে থানা পুলিশ৷
জানাযায়, ১৫ জুলাই শনিবার ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শাহপরী হাইওয়ে থানার এসআই (নিঃ) সুমন তালুকদার ও এটিএসআই মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ
কক্সবাজার- টেকনাফ আঞ্চলিক মহাসড়কের উখিয়া থানাধীন উখিয়া কদলাতলী উঠনতি নামক স্থানে কক্সবাজারমুখী একটি খোলা ট্রাকে তল্লাশি চালানো হয়। তল্লাশির এক পর্যায়ে ট্রাকের ড্রাইভিং সিট ও হেলপারের সিটের নিচে আলাদা ভাবে বিশেষ কায়দায় তৈরীকৃত প্যাকেটের মধ্য হতে ৫ হাজার পিস ইয়াবা স্বাক্ষীদের সম্মুখে উদ্ধার করা হয় ।

এসময় এই ইয়াবা গুলো পাচারের দায়ে রংপুর জেলার মিঠাপুকুর থানার বড় মির্জাপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মোঃ আয়নাল মিয়া (৪২) ও একই জেলার নয়োপুকুর গ্রামের মৃত সামাদ মিয়ার পুত্র মোঃ আব্দুর রাজ্জাক (৫২) কে আটক করা হয়।
শাহপুরী থানার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে উখিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের পূর্বক কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন....
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০১৯ কক্স মর্নিং
Site Customized By NewsTech.Com