1. akashcoxmorning@gmail.com : admin :
সদ্য পাওয়া:
রামুতে এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হলেন প্রবাস ফেরৎ হাফেজ ওসমান সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন Kids Nasheed Academy ,এর ২০২৪ সেশনের সেট-আপ সম্পন্ন হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধ’র্ষ’ণের অভিযোগ। হ্নীলা পানখালীতে ভিডিও কলে এসে স্কুল শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা কাটাখালী রওজতুন্নবী (সঃ) দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থিদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন আশ্রয়ের নামে ঢুকে পড়েছে মিয়ানমারের ১৪ গোয়েন্দা রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখারের বদলী বাতিলের দাবী

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

  • আপলোড সময় : Saturday, July 8, 2023

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে খালে ভাসতে থাকা সানাউল্লাহ (৪০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার(৭জুলাই) রাত আনুমানিক ৯টার দিকে বালুখালী ৮ ইস্ট রোহিঙ্গা ক্যাম্প থেকে এই মরদেহ উদ্ধার করা যায়।

নিহত সানাউল্লাহ (৪০) উখিয়ার ১১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন ৮ এপিবিএনের (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) অধিনায়ক আমির জাফর।

তিনি বলেন, খবর পেয়ে গলাকাটা মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উখিয়া থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ড ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, শুক্রবার ভোরে উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে পাঁচজন নিহত হন। তাঁরা সবাই আরসার সদস্য বলে ধারণা করছে পুলিশ।

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি আরসার ৫ সদস্য নিহতওই ঘটনার সঙ্গে এই হত্যাকাণ্ডের সম্পৃক্ততা আছে কি না—এমন প্রশ্নের জবাবে আমির জাফর বলেন, এটি ভিন্ন ঘটনা। তবে ধারণা করা হচ্ছে, কোনো সন্ত্রাসী গ্রুপ এই হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে। নিহত যুবক কোন গ্রুপের সদস্য ছিল, সেই তথ্য নিশ্চিত হওয়া যায়নি।

রোহিঙ্গা ক্যাম্পের একটি সূত্র বলছে, ওই যুবককে অপহরণ করেছিল সন্ত্রাসীরা। তবে কোন সন্ত্রাসী গ্রুপ বা কেন তাঁকে অপহরণ করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে শুক্রবার ভোরের সংঘর্ষের পর রোহিঙ্গা ক্যাম্প এলাকায় বাড়ানো হয়েছে নিরাপত্তা। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সর্বশেষ তথ্যানুযায়ী, চলতি বছরে রোহিঙ্গা ক্যাম্পে ৫৭টি হত্যাকাণ্ড ঘটেছে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন....
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০১৯ কক্স মর্নিং
Site Customized By NewsTech.Com