1. akashcoxmorning@gmail.com : admin :
সদ্য পাওয়া:
রামুতে এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হলেন প্রবাস ফেরৎ হাফেজ ওসমান সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন Kids Nasheed Academy ,এর ২০২৪ সেশনের সেট-আপ সম্পন্ন হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধ’র্ষ’ণের অভিযোগ। হ্নীলা পানখালীতে ভিডিও কলে এসে স্কুল শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা কাটাখালী রওজতুন্নবী (সঃ) দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থিদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন আশ্রয়ের নামে ঢুকে পড়েছে মিয়ানমারের ১৪ গোয়েন্দা রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখারের বদলী বাতিলের দাবী

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রোহিঙ্গা নেতা খুন

  • আপলোড সময় : Thursday, July 6, 2023

 

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে দুর্বুত্তদের ছুরিকাঘাতে মোহাম্মদ এবাদুল্লাহ (৩৫) নামের এক রোহিঙ্গা মাঝি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার(৬জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে উখিয়ার কুতুপালংয়ের ১-পশ্চিম নম্বর ক্যাম্পের এ/৯ ব্লকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডের সময়ে ক্যাম্পটিতে ছিলেন আন্তর্জাতিক অপরাধ আদালতের (আইসিসি) প্রধান কৌঁসুলি করিম আসাদ আহমাদ খানের নেতৃত্বে ১০ সদস্যের একটি প্রতিনিধি দলের সদস্যরা। তারা ছিলেন কুতুপালংয়ের ১-পশ্চিম নম্বর ক্যাম্পের এ/১ ব্লকে। সকাল পৌনে ১০টায় সেখানে পৌঁছে তারা মিয়ানমারে জাতিগত নিধনযজ্ঞের ভয়াবহতায় জীবন ও সম্ভ্রম বাঁচাতে বাংলাদেশে পালিয়ে আসা ১৩ জনের সঙ্গে বলেন। পরে বেলা ১১টা ২০ মিনিটে সেখান থেকে বের হয়ে বালুখালীর ১২ নম্বর ক্যাম্পে যান তারা।

বিষয়টি নিশ্চিত করেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ আলী।

তিনি জানান, সন্ত্রাসীরা ছুরিকাঘাতে এবাদুল্লাহকে হত্যা করে পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে কি কারনে হত্যা করা হয়েছে সে সম্পর্কে কিছু জানা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন....
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০১৯ কক্স মর্নিং
Site Customized By NewsTech.Com