1. akashcoxmorning@gmail.com : admin :
সদ্য পাওয়া:
রামুতে এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হলেন প্রবাস ফেরৎ হাফেজ ওসমান সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন Kids Nasheed Academy ,এর ২০২৪ সেশনের সেট-আপ সম্পন্ন হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধ’র্ষ’ণের অভিযোগ। হ্নীলা পানখালীতে ভিডিও কলে এসে স্কুল শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা কাটাখালী রওজতুন্নবী (সঃ) দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থিদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন আশ্রয়ের নামে ঢুকে পড়েছে মিয়ানমারের ১৪ গোয়েন্দা রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখারের বদলী বাতিলের দাবী

ক্যাম্পে সরবরাহের আগে অস্ত্র ও গুলিসহ দুই রোহিঙ্গা গ্রেফতার

  • আপলোড সময় : Thursday, June 15, 2023

ইমরান আল মাহমুদ:
কক্সবাজারের উখিয়ায় অস্ত্র ও গুলিসহ দুই রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে উখিয়া থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো ক্যাম্প-৩ এর সি-৩৬ ব্লকের রশিদ উল্লাহর ছেলে আবু বক্কর সিদ্দিক(৩০) ও ক্যাম্প-৪ এর সি-২ ব্লকের আমির হোসেনের ছেলে সাদ্দাম হোসেন(২০)

বুধবার(১৪ জুন) বিকেলে কোর্টবাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সত্যতা নিশ্চিত করেন উখিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ মোহাম্মদ আলী। একইদিন সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ে ওসি বলেন,” গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পে অস্ত্র সরবরাহকালে বুধবার বিকেলে কোর্টবাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। দীর্ঘ চেষ্টার পর কোর্টবাজার স্টেশনে অবস্থান করা দুজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে দুটি দেশীয় অস্ত্র ও ৫০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা দুজনেই রোহিঙ্গা বলে জানা যায়। তারা ক্যাম্পে অস্ত্র ও গুলি সরবরাহ করতো বলে জানায়।”

গ্রেফতার আসামি ও জব্দকৃত অস্ত্র সহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন....
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০১৯ কক্স মর্নিং
Site Customized By NewsTech.Com