1. akashcoxmorning@gmail.com : admin :
সদ্য পাওয়া:
রামুতে এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হলেন প্রবাস ফেরৎ হাফেজ ওসমান সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর সাংবাদিক হ’ত্যা’চেষ্টা মামলায় কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যানের জামিন নামঞ্জুর মাদকের সঙ্গে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ যুবলীগ নেতার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন Kids Nasheed Academy ,এর ২০২৪ সেশনের সেট-আপ সম্পন্ন হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধ’র্ষ’ণের অভিযোগ। হ্নীলা পানখালীতে ভিডিও কলে এসে স্কুল শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা কাটাখালী রওজতুন্নবী (সঃ) দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থিদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন আশ্রয়ের নামে ঢুকে পড়েছে মিয়ানমারের ১৪ গোয়েন্দা রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখারের বদলী বাতিলের দাবী

এবার শাহরুখ খানের বিরুদ্ধে মামলা

  • আপলোড সময় : Thursday, June 15, 2023

শাহরুখপুত্র আরিয়ানের মাদক মামলা নিয়ে বিতর্ক যেন থামছেই না। এই মামলায় আরিয়ান ছাড়া পেলেও এবার জড়িয়ে গেছেন শাহরুখ নিজেই। সন্তানকে বাঁচাতে এনসিবির কর্মকর্তাকে ঘুষ দেওয়ার অভিযোগ উঠেছে শাহরুখ খানের বিরুদ্ধে। এই অপরাধমূলক কার্যক্রমের জন্য মুম্বাই হাইকোর্টে শাহরুখের বিরুদ্ধে জনস্বার্থে মামলা করেছেন কে আর পাঠান নামের এক ব্যক্তি। খবর ইন্ডিয়া টুডের
২০ জুন এই জনস্বার্থ মামলার শুনানি হওয়ার কথা রয়েছে। এর আগে নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) সাবেক কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ৫০ লাখ রুপি ঘুষ নেওয়ার অভিযোগে এফআইআর দায়ের করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)।

শাহরুখ খানের বিরুদ্ধে করা আবেদনে বলা হয়েছে, দুর্নীতি প্রতিরোধ আইনের ১২ নম্বর ধারায় রয়েছে, যদি কোনো ব্যক্তি সরকারি কর্মকর্তার কাছে কোনো সুবিধা পাওয়ার আশায় অবৈধ কোনো লেনদেন করেন, তাহলে সেই ব্যক্তিও দোষী।

এই আবেদনে সিবিআইয়ের কাছে শাহরুখ ও আরিয়ানকেও অভিযুক্ত হিসেবে অন্তর্ভুক্ত করার কথা বলা হয়েছে। এ ছাড়া মুম্বাই পুলিশের যেসব কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে ক্লিন চিট দিয়েছেন, তাঁদেরও মামলায় অন্তর্ভুক্ত করার আবেদন করা হয়েছে।

অভিযোগ উঠেছে, ২০২১ সালে প্রমোদতরীতে মাদকসহ শাহরুখপুত্র আটকের পর এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে শাহরুখের কাছে ২৫ কোটি রুপি চান আরিয়ানকে ছেড়ে দিতে। এরপর কেপি গোসাভির মধ্যস্থতায় ১৮ কোটি রুপিতে চুড়ান্ত হয় এই চুক্তি। প্রথম ধাপে ৫০ লাখ রুপি প্রদান করেন শাহরুখ খান। এর সত্যতা উদ্‌ঘাটনের জন্য সিবিআই নারকো বিশ্লেষণ এবং লাই ডিটেক্টর টেস্ট করতে চেয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন....
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০১৯ কক্স মর্নিং
Site Customized By NewsTech.Com